সোমবার, অক্টোবর ১৪, ২০১৯
Home > নোয়াখালী > কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নে আম কুড়াতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্রীর নাজমুন নাহার ঝুমুর (১১) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের পক্ষ থেকে ধর্ষণ ও হত্যার অভিযোগের ভিত্তিতে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (৪ মে) বেলা ১১টার দিকে চরকাঁকড়ার ৩নং ওয়ার্ডের আলমের বাপের নতুন বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত নাজমুন নাহার ঝুমুর ওই এলাকার আব্দুল হানিফের মেয়ে। সে স্থানীয় সমরত বানু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী ছিল। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় ফণী’র কারণে শনিবার ভোর থেকে উপজেলার বিভিন্ন স্থানে প্রচণ্ড বেগে বাতাস শুরু হলে বাগানে আম পড়ে। সকাল ৮টার দিকে মামাতো ভাই রাফি ও মামাতো বোন প্রমির সাথে বাড়ির পার্শ্ববর্তী বাগানে আম কুড়াতে যায় ঝুমুর। আম কুড়ানো শেষে অপর দুই জন বাড়িতে ফিরলেও ঝুমুর আর ফিরেনি।

পরে পার্শ্ববর্তী সোনিয়া আক্তার নামের এক মহিলা বাগানের পাশের খালে ভিতরে ঝুমুরকে পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দিলে পরিবারের লোকজন এসে তার লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের অভিযোগ ঝুমুরকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে নির্যাতনের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

One thought on “কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

  1. এক মাস ও হয়নি নুসরাত হত্যা কান্ডের ঘট,
    আবার শুরু হলো নির্যাতন,ধর্ষন,শিশু ধর্ষন,
    ,এর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা উচিত , পুলিশ কি ক, আমরাজানতে চা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *