বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০
Home > নোয়াখালী > কোম্পানীগঞ্জে সিএসএফ’র উদ্যোগে উচ্চশিক্ষায় উদ্ধুদ্ধকরণ সেমিনার ও ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জে সিএসএফ’র উদ্যোগে উচ্চশিক্ষায় উদ্ধুদ্ধকরণ সেমিনার ও ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মেডিকেল কলেজ ও বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর প্রাক্তন শিক্ষার্থীদের সংঘঠন কোম্পানীগঞ্জ স্টুডেন্টস ফ্যামিলি (সিএসএফ) এর উদ্যোগে শুক্রবার বিকেল ৩টায় উপজেলার সরকারী মুজিব কলেজে কোম্পানীগঞ্জের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় উদ্ভুদ্ধ করার লক্ষ্যে সেমিনার ও ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইআইটি’র সহযোগি অধ্যাপক ও সিএসএফ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি ড. বি এম মইনুল হোসেন রাজু’র সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আওয়ামীল সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত, ব্রিগেডিয়ার জেনারেল আখতার মাহীদ, কর্ণেল জুলফিকার হাসান, হোমনা উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী, ডিএমপি’র এডিসি (প্রসিকিউশন) ও সিএসএফ অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফজলুর রহমান ফয়সাল, এশিয়ান ইউনিভার্সিটির প্রভাষক মোঃ আলাউদ্দিন কোম্পানীগঞ্জ স্টুডেন্টস ফ্যামিলি (সিএসএফ) এর সভাপতি এ,কে,এম আশ্রাফুল ইসলাম কাঞ্চন।

যৌথভাবে অনুষ্ঠান পরিচালনা করেন কোম্পানীগঞ্জ স্টুডেন্টস ফ্যামিলি (সিএসএফ)এর সাধারণ সম্পাতক আবদুল্যা আল রহমান খান হৃদয় ও তানজিলা তানজু।

সেমিনারে বক্তারা শিক্ষার্থীদেরকে তাদের জীবনের প্রতিকুল অবস্থা থেকে বেরিয়ে এসে সামনে এগিয়ে যাওয়ার জন্য উপদেশ ও সহযোগিতার আশ্বাস প্রদান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *