কোম্পানীগঞ্জে বিকাশের ৮৮লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ বিকাশ ম্যানেজার ও তার সহযোগি আটক

0
96
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালী’র কোম্পানীগঞ্জে মোবাইল ব্যাংকিং সেবা ‘বিকাশ ডিলার’ এর টাকা ছিনতাইয়ের ঘটনায় নাটক সাজাতে গিয়ে ফেঁসে যাচ্ছেন ঘটনার মূল হোতা বিকাশের ম্যানেজার সুমন মজুমদার (৪০) ও তার সহযোগি শিশির মজুমদার (৩৬)। এ ঘটনায় পুলিশ উভয়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

জানা যায়, বুধবার (২৯জুলাই) সকাল ৯টায় বিকাশ এর ডিস্ট্রিবিউশন ম্যানেজার সুমন মজুমদার ব্যাগভর্তি টাকা নিয়ে চরহাজারী ২নং ওয়ার্ডে তার শ্বশুড় বাড়ী থেকে বসুরহাট আসার পথে ওই বাড়ী সংলগ্ন রশিদ চুকানী বাড়ীর সামনে আসলে বাইকযোগে দুই বাইক আরোহী তার গতিপথ রোধ করে তার সাথে থাকা ব্যাগ ভর্তি ৮৮লাখ টাকা নিয়ে পালিয়ে যায় বলে থানায় একটি অভিযোগ দায়ের করেন সুমন মজুমদার। পরে সুমনের এমন অভিযোগ সাজানো উল্লেখ করে উল্টো বিকাশ ডিলারের অপর মালিক ইমন সাহা সুমন মজুমদার ও শিশির মজুমদারকে এ ঘটনায় অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ তাদের দু’জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্দেহ ঘনিভূত হলে তাদেরকে আটক দেখায়।

আটককৃত সুমন মজুমদার উপজেলার চরপার্বতী ২নং ওয়ার্ডের মৃত সন্তোষ কুমার মজুমদারের ছেলে ও শিশির মজুমদার চরহাজারী ২নং ওয়ার্ডের বিনোদ বিহারী মজুমদারের ছেলে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) রবিউল হক জানান, পুলিশ ঘটনাটি তদন্ত করছে। বিষয়টি পূর্বপরিকল্পিত বলে মনে হচ্ছে। এ জন্য ম্যানেজার সুমন মজুমদার ও তার বাইকে থাকা শিশির মজুমদার জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে