কোম্পানীগঞ্জে বিএনপি নেতা ফখরুল ইসলামের ঈদ সামগ্রী বিতরণ

0
73
https://www.noakhalitimes.com

এএইচএম মান্নান মুন্না :: নোয়াখালীর কেম্পানীগঞ্জ উপজেলায় তারেক জিয়ার নির্দেশে ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ,মেট্রো হোমস্ এর চেয়ারম্যান, বিএনপি নেতা ফখরুল ইসলামের অর্থায়নে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে ।

আজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় উপজেলার পূর্ব চরকাঁকড়া ইউনিয়নে  শারীরিক দূরত্ব বজায় রেখে অসহায় ও বিভিন্ন পেশার  গরীব মানুষের মাঝে তাঁর পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করনে উপজেলা বিএনপির একাংশের আহ্বায়ক , চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযাদ্ধা জিয়াউল হক জিয়া।

নেতৃবৃন্দ বসুরহাট পৌরসভাসহ ৮টি ইউনিয়নে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে যাওয়া দরিদ্র মানুষের মাঝে সেমাই  চিনি , খেজুর ,দুধ কিচমিচ ,দারুচিনি ,তেজপাতা সহ ঈদ সামগ্রী বিতরণ করেন। এদিকে বিভিন্ন ইউনিয়নের জন্য ঈদ সামগ্রী ইউনিয়ন নেতাদের হাতে তুলে দেন ।

এর পূর্বে বিএনপি  নেতা ফখরুল ইসলাম এর  অর্থায়নে অত্র উপজেলায় দুই হাজার দলীয় নেতা কর্মী ও বিভিন্ন পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বি এনপি নেতা জিয়াউল হক জিয়া জানান ,ঈদ সামগ্রী বিতরণ  সময়ে উপস্থিত ছিলেন নুরুল আলম সিকদার, বিএনপি নেতা আনছার উল্যাহ, আনিছুলহক, আব্দুল মতিন তোতা ,আলমগীর হোসেন, একরামুল হক মিলন, আবুল হাসেন মানিক, জসীম উদ্দিন, মেহেদী হাসান টিুপ, গোলাম রাব্বানী বিল্পব, মাঈন উদ্দীন ,মিজানুর রহমান, আবুল কাশেম মিন্টু, মফিজ উল্যাহ, আবদুর রাজ্জাক ও সবুজসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জিয়াউল হক জিয়া ঈদ উপহার বিতরণ পূর্বে বক্তব্যে বলেন ,করোনা ভাইরাসের এই সংকট কাল মহুর্তে তারেক জিয়ার নির্দেশে বিএনপি নেতা, মেট্রো হোমস্ এর চেয়ারম্যান মো : ফখরুল ইসলাম উপজেলার প্রতিটি ইউনিয়নে ঈদ সামগ্রী দিয়ে সহায়তা করে যাচ্ছেন ,এর পূর্বেও তিনি  অসহায়দের মাঝে খাদ্য  সহায়তা প্রদান করে ছিলেন।যতদিন করোনার এই প্রাদুর্ভাব থাকবে ততোদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে বিএনপির এই নেতা আশাবাদ ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে