কোম্পানীগঞ্জে বিএনপি’র মানববন্ধন

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি মানববন্ধন কর্মসূচী পালন করেছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের রহিম মিয়ার টেকে উপজেলা বিএনপি’র আয়োজনে এ মানববন্ধন করা হয়।

সড়কে দাঁড়িয়ে ঘণ্ট্যাব্যাপী এ কর্মসূচীতে উপজেলা বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক জিয়ার সভাপতিত্বে মানববন্ধনে একাত্বতা ঘোষণা করে ঢাকা থেকে মোবাইলে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী বিএনপি নেত্রী এডভোকেট পারভীন কাওসার মুন্নী বক্তব্যে বলেন, বিএনপি ৪১বছর পূর্ণ করে ৪২ বছরে পদার্পণ করেছে। যেদল দেশে বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠা করেছে সেদলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের অসংখ্য নেতাকর্মীরা মিথ্যা মামলা, জেলজুলুমের শিকার হচ্ছে। দেশের মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে। এ সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। তাই বহুদলীয় গণতন্ত্র পূণঃপ্রতিষ্ঠায় দলের বিভাজন নিরসন করে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

কর্মসূচীতে আরো বক্তব্য রাখেন বিএনপি নেতা আজগর হায়াত, মোঃ আবদুল্লাহ, আবু তাহের, মফিজ উল্যাহ, মিজানুর রহমান কিরণ, যুবদল নেতা মিজানুর রহমান, মোঃ মানিক, নিজাম উদ্দিন সবুজ, স্বেচ্ছাসেবকদল নেতা দেলোয়ার হোসেন, ছাত্রদল নেতা মোঃ ইউছুপ প্রমুখ।

নেতৃবৃন্দ মানববন্ধন কর্মসূচীর পূর্বে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রয়াত সাবেক উপজেলা বিএনপি’র সভাপতি হাজী নুরুল ইসলাম, সহ-সভাপতি খুরশিদ আলম মেম্বার, চরএলাহী বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ হানিফ সিকদার, রামপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি আবুল কাশেম পেশকার এর কবর জিয়ারত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...