কোম্পানীগঞ্জে ফেক আইডি খুলে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, স্কুলছাত্রীর আত্মহত্যা

0
1361

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক বখাটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক আইডি খুলে ছবিসহ কুরুচি পূর্ণ স্ট্যাটাস দেয়ায় মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী সুলতানা আক্তার মনি (১৪) নামে এক তরুণী আত্মহত্যা করেছে।

রোববার দুপুর ১২টায় পরিবারের অগোচরে তার ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই স্কুলছাত্রী উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন মান হাজী বাড়ীর নুরুল আলম খোকন ড্রাইভারের মেয়ে।

স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই এলাকার মান হাজী বাড়ীর আইয়ুব আলীর বখাটে ছেলে ইমরান হোসেন (১৯) একই বাড়ির সুলতানা আক্তার মনির নাম ব্যবহার করে  ‘সুলতানা মনি’ নামে ফেসবুকে একটি ফেক আইডি খুলে। ওই ফেসবুক আইডি ব্যবহার করে বখাটে ইমরান নানা ধরনের অশ্লীল ছবি পোষ্ট সহ বিভিন্ন কুরুচিপূর্ণ স্ট্যাটাস লিখতো। এ নিয়ে জানাজানি হওয়ার পর মনি তার মা লাকী বেগমকে ঘটনাটি জানালে লাকী বেগম বিষয়টি শনিবার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফকে অবহিত করে। রোববার বিকেলে এ নিয়ে বিচার হওয়ার কথা ছিল।

https://www.noakhalitimes.comকিন্তু তার আগেই বখাটে ইমরান ও তার সহযোগী মাওলা ও মহিউদ্দিনসহ কয়েকজন মনিকে নানা ধরনের হুমকি-ধামকী দিয়ে আসছে বলে পারিবারিক সূত্রে জানা যায়। এর ফলে রাগে, ক্ষোভে ও অভিমানে মনি তার নিজ ঘরে সকলের অজান্তে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পুলিশ রোববার বিকেলে স্কুলছাত্রী মনির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর বখাটে ইমরান পলাতক রয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. ফজলে রাববী জানান, সংবাদ পেয়ে স্কুলছাত্রীর লাশ থানায় নিয়ে আসা হয়েছে। এখন পর্যন্ত তার পরিবারের পক্ষ থেকে কোন মামলা হয়নি। মামলা হওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে