কোম্পানীগঞ্জে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রবাসীর ছেলে অপহরণ

0
159
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক প্রবাসীর ছেলেকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে অপহরণের ঘটনা ঘটেছে।

শনিবার (২৮ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের কেজি স্কুল এলাকা সংলগ্ন অরবিট নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে অপহরণের এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিকেল ৫টার দিকে অপহৃত যুবকের মা কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছে।

অপহৃত মো.আবদুল আজিজ নোমান (২৪) উপজেলার মুছাপুর ইউনিয়নের কাতার প্রবাসী আব্দুল হালিমের ছেলে। সে পেশায় একজন ফ্রিল্যান্সার এবং ঢাকা মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী।

অপহৃত যুবকের মা নাজমুন লাইলা জানান, তিনি পরিবার নিয়ে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের কেজি স্কুল এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন। ওই বাসার নিচে তার বড় ছেলে অরবিট নামে একটি ফ্রিল্যান্সিং অনলাইন ও কোচিং সেন্টার ব্যবসা পরিচালনা করে আসছে। শনিবার দুপুর ১টার দিকে ওই ব্যবসা প্রতিষ্ঠানের সামনে একটি হাইচ গাড়ি এসে দাঁড়ায়। এক পর্যায়ে ওই গাড়ি থেকে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ দল নেমে দোকানে প্রবেশ করে জোর পূর্বক আমার বড় ছেলে নোমানকে গাড়ি তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, এ ঘটনায় অপহৃত যুবকের মা থানায় জিডি করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে