কোম্পানীগঞ্জে ধান ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

0
189
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

বুধবার (২১ অক্টোবর) রাতে উপজেলার ৫নং চরফকিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব চরকচ্ছপিয়ায় বামনী নদীর তীরে ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, চরফকিরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পূর্ব চরকচ্ছপিয়ায় বামনী নদীর তীরে আবুল কালামের খামার বাড়ির বেলাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ধান ক্ষেতে অজ্ঞাত ব্যক্তির একটি অর্ধগলিত একটি লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে খবর দেয়। স্থানীয় লোকজন এসে লাশটি দেখে ইউপি সদস্য ইসমাইল হোসেন ভুট্টুকে জানালে তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন লিটনকে জানান।

সংবাদ পেয়ে জামাল উদ্দিন লিটন কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করলে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার করে।

স্থানীয়দের ধারনা লাশটি জোয়ারের পানিতে ভেসে এসে এখানে আটকা পড়েছে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: আরিফুর রহমান জানান, জোয়ারের পানিতে ভেসে এসে একটি অজ্ঞাত ব্যক্তির লাশ চরফকিরার কচ্ছপিয়ায় নদীর পাড়ে ধানক্ষেতে আটকা পড়েছে বলে স্থানীয় ইউপি চেয়ারম্যান আমাকে জানিয়েছে। পুলিশের একটি টিম ঘটনাস্থলে আছে। আমিও ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে