কোম্পানীগঞ্জে দু:স্থ রোগীদের মাঝে সাড়ে ৪ লক্ষ টাকার চেক বিতরণ

0
81
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী ) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে  উপজেলায় ক্যান্সার,কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় রোগীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

বৃহস্পতি বার বিকালে উপজেলা পরিষদ হলে সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ চেক বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: সাহাব উদ্দীন ।

জেলা সমাজসবা অধিদপ্তরের উপ-পরিচালক রুহুল আমিন বাশির এর সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা সমাজসবা অধিদপ্তরের  সহকারী পরিচালক মো: বেলাল হোসেন কোম্পানীগঞ্জ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রাসেল আহমেদ । এ সময় ৯ জন রোগীদের মাঝে ৫০ হাজার টাকা করে মোট ৪ লক্ষ  ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান  সাহাব উদ্দীন  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সামাজিক নিরাপত্তা বেষ্টনি খাত থেকে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড ও জন্মগত রোগসহ সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠিার জন্য বিভিন্ন ধরণের ভাতা চালু করার ফলে লক্ষ-লক্ষ মানুষ উপকৃত হচ্ছে। এ চিকিৎসা ভাতা প্রদানের ফলে ব্যাপক সংখ্যক অস্বচ্ছল মানুষের চিকিৎসা গ্রহণের পথ সুগম করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে