সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯
Home > নোয়াখালী > কোম্পানীগঞ্জে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

কোম্পানীগঞ্জে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন সাগর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ (৩/৬/২০১৭) শনিবার  সন্ধ্যায় আদর্শ পাড়া ৯নং ওয়ার্ডের  (মওদুদ স্কুল) দোকান ঘরের একটি কক্ষ থেকে তার ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, পারিবারিক কোন্দলের কারনে সাগরের বাবা মো: শাহজাহান সাগরের মাকে মারধর করে। এসময় সাগরের মায়ের মাথা ফেটে যায়। ঘটনার পর সাগর তার মাকে হাসপাতালে চিকিৎসা করিয়ে বাড়িতে নিয়ে এসে বিকাল সাড়ে ৪টার সময় দোকানে প্রবেশ করে ভিতর থেকে বন্ধ করে দেয়। ইফতারের পর তার বাবা তাকে খোঁজ করতে এসে দোকানের মধ্যে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। মুহুর্তের মধ্যে সংবাদটি পুরো এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসীসহ শতশত দলীয় নেতাকর্মী ঘটনাস্থলে ভিড় করতে থাকে।

সংবাদ পেয়ে রাত ৮টায় পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। পুলিশ সূত্রে জানা যায়, মৃত্যুর পূর্ব মুহুর্তে সাগর একটি চিরকুট লিখে রেখে গেছে। তবে তাতে কি লেখা ছিল তা তদন্তের স্বার্থে পুলিশ এখনই বলতে রাজী হয়নি। সুরত হাল রিপোর্টের পর পুলিশ সাগরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

উল্লেখ্য সাগর ওই এলাকার এয়ার আলী সারেং বাড়ির সিএনজি চালক মোঃ শাহজাহানের ছেলে। সাগরের আনাকাঙ্খিত মৃত্যুতে সমগ্র এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *