সোমবার, অক্টোবর ১৪, ২০১৯
Home > নোয়াখালী > কোম্পানীগঞ্জে এক সন্তানের জননীকে নিয়ে পালিয়ে গেল স্বেচ্ছাসেবক দলের নেতা

কোম্পানীগঞ্জে এক সন্তানের জননীকে নিয়ে পালিয়ে গেল স্বেচ্ছাসেবক দলের নেতা

https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ::নোয়খালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সেচ্ছাসেবক দল নেতা ইতালী প্রবাসীর স্ত্রী ও এক সন্তানের জননীকে নিয়ে পালিয়ে গেলো। এ ঘটনা ঘটে মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় চরহাজারী ইউনিয়নে ৫ নং ওয়ার্ডে । ঘটনাটি জানাজানির পর এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

জানাগেছে, পরকিয়া প্রেমের সৃত্র ধরে চরহাজারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন ওরপে সুমন একই এলাকার ইতালী প্রবাসী ফয়েজ উল্যার স্ত্রী ও ১১ বছরের পুত্র সন্তানের জননী কামরুন নাহার ওরপে কামরুনের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। অবশেষে মঙ্গলবার সকাল ১১টায় প্রবাসীর স্ত্রীকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে ।

প্রবাসী ফয়েজ উল্যার পিতা আবুল খায়ের জানান, পুত্রবধু কামরুন নাহার তার মেঝো বোনের বাড়িতে বেড়ানোর কথা বলে পাশের বাড়ির আবুল কাশেমের পুত্র সুমনের সাথে বেরিয়ে যায়। এরপর আর ফিরেনি।পালিয়ে যাওয়ার সময় কামরুন নাহার এর কাছে তার ছেলের স্বর্ণালংকার ও তার ব্যাংক একাউন্টে ৫ লক্ষ্য টাকার অধিক এফডিআর সহ নগদ টাকা রয়েছে বলে নিশ্চিত করেন।

সূত্রে আরও জানা যায়, সেচ্ছাসেবক দলের চর হাজারী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আবদুল আল মামুন ওরপে সুমন ২০১৩ সালে তমা নামের একটি মেয়েকে বিয়ে করে। তার স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা এবং তাদের একটি কন্যা সন্তান রয়েছে। অপর দিকে ইতালী প্রবাসীর স্ত্রী কামরুন নাহার এর ৫ম শ্রেণীতে পড়ুয়া একটি পুত্র সন্তান রয়েছে।দুজনে একে-অপরকে নিয়ে পালিয়ে যাওয়ার পর এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে সকল মহলে তোলপাড় ও সমলোচনার ঝড় উঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *