কোম্পানীগঞ্জে ইউএনও’র প্রত্যাহারের দাবিতে ছাত্রলীগের আল্টিমেটাম

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সাল আহমেদ’র প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম দিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। শুক্রবার (১৭ জুলাই) বিকাল সাড়ে ৪টায় বসুরহাট রুপালী চত্তরে উপজেলা আ’লীগের কার্যালয়ে এক জরুরী সভায় এ আল্টিমেটাম দেয় উপজেলা ছাত্রলীগ।

স্বেচ্ছাচারিতা,অনিয়ম, দুর্নীতি,দায়িত্বে অবহেলা ও ম্যাজিস্ট্রেসি ক্ষমতার অপব্যবহার করে ছাত্রলীগ নেতাকর্মীদের নাজেহাল করার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ, বসুরহাট পৌরসভা ছাত্রলীগ, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের যৌথ সিন্ধান্তে এ আল্টিমেটাম ঘোষণা করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না জানান, গত বৃহস্পতিবার ( ১৫ জুলাই) সকাল ১১টায় উপজেলা ছাত্রলীগ (ইউএনও)’র স্বেচ্ছাচারিতা,অনিয়ম, দুর্নীতি,দায়িত্বে অবহেলা ও ম্যাজিস্ট্রেসি ক্ষমতার অপব্যবহার করে ছাত্রলীগ নেতাকর্মীদের নাজেহাল করার প্রতিবাদে এক মানববন্ধনের ডাক দেয়। পরে নবাগত জেলা জেলা প্রশাসকের আহ্বানের প্রেক্ষিতে এ মানববন্ধন স্থগিত করা হয়। কিন্তু এর পরও উর্ধ্বতন কর্তৃপক্ষ বিতর্কিত (ইউএনও)’র বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ না করায় উপজেলা ছাত্রলীগ ৭২ ঘন্টার সময় বেঁধে দিচ্ছে। এই সময়ের মধ্যে (ইউএনও) কে প্রত্যাহার করা না হলে আমরা পরবর্তিতে কঠোর কর্মসূচী ঘোষণা করবো।

ছাত্রলীগ সভাপতি আরো জানান, বর্তমানে ওই (ইউএনও) কোম্পানীগঞ্জে সরকারের ভাবমূর্তি নষ্টের জন্য ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে। ছাত্রলীগের দাবির সাথে সংহতি প্রকাশ করছে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের অঙ্গ ও সহযোগি সংগঠন গুলো। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা (ইউএনও) কর্তৃক ম্যাজিস্ট্রেসি ক্ষমতার অপব্যবহার করে সকল দুর্নীতি, অনিয়ম, স্বেচ্ছচারিতার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...