কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের ইফতার বিতরণ

0
116
https://www.noakhalitimes.com

এএইচএম মান্নান মুন্না :: দুস্থ, রিকশা চালক, টমটম চালক, ও খেটে খাওয়া  ,দরিদ্র অসহায় মানুষের মাঝে তারেক রহমান এর নির্দেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগ ইফতার বিতরন করেছে ।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বিএনপির উপদেষ্ঠা  বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক জিয়া, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নূরুল  আলম শিকদার ,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান টিপু    ,উপজেলা যুবদলের সহ সভাপতি সবুজ, উপজেলা যুবদল যুগ্ন- সধারন সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ্দাত হোসেন,উপজেলা স্বেচ্ছা সেবক দলের সাধারন সম্পাদক নুরউদ্দিন ফাহাদ সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবকদল নেতা ছিদ্দিক,রানা ,যুবদল নেতা হাছান,মামুন সাইফুল,  বসুরহাট ফাজিল মাদ্রাসা ছাত্রদলের সাধারন সম্পাদক ইমাম হোসেন রিয়াদ পৌরসভা ছাত্রদলের সহ সভাপতি মুহিত,আরাফাত।

এ ব্যাপারে নূরুল আলম শিকদার বলেন ,নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় । আরো বেশি সংখ্যক মানুষের মাঝে ইফতার বিতরণ করার কথা থাকলেও আমাদের দল লকডাউনের  কারনে ২২০ জন মানুষের মাঝে এই ইফতার বিতরণ করার সিদ্ধান্ত নেয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে