রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৯
Home > জাতীয় > কূটনীতিকসহ নেতাকর্মীদের সঙ্গে ওবায়দুল কাদেরের শুভেচ্ছা বিনিময়

কূটনীতিকসহ নেতাকর্মীদের সঙ্গে ওবায়দুল কাদেরের শুভেচ্ছা বিনিময়

https://www.noakhalitimes.com

নিউজ ডেস্ক :: কূটনীতিক এবং দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বাইরে থাকায় তার পক্ষে আজ (বুধবার) এই ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

সাধারণত প্রতিবছর প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে কূটনীতিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকেন। কিন্তু তিনি এবার বিদেশে থাকায় আজ ওবায়দুল কাদের বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

বুধবার (৫ মে) বেলা সাড়ে ১১টা থেকে দুটি পর্বে তিনি এই শুভেচ্ছা বিনিময় করেন। প্রথমে তিনি ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, আন্তর্জাতিক সংস্থার প্রধান ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এতে বাংলাদেশে নিযুক্ত প্রায় সব দেশ ও সংস্থার কূটনীতিকরা অংশ নেন।

দ্বিতীয় পর্বে আওয়ামী লীগের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় অন্যদের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খাঁন কামাল, দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও এনামুল হক শামীম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, দুই সিটি কর্পোরেশনের মেয়রসহ দলের শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ভিডিওবার্তার মাধ্যমে শুভেচ্ছা জানান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমি সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।

পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংবাদিকদের বলেন, ‘সকাল থেকেই অঝোর বৃষ্টি হচ্ছে। তারপরও দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও মুসলিম বিশ্বসহ ইউরোপ-আমেরিকা, আমাদের প্রতিবেশী দেশ ভারতসহ প্রায় সব দেশের কূটনীতিক এসেছিলেন। আমরা আমাদের নেত্রীর পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানিয়েছি। পার্টির নবনির্মিত কার্যালয়ে তাদের স্বাগত জানিয়েছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *