ঈদে পানিবন্দী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের

0
41
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ঈদে পানিবন্দী ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলীয় নেতাকর্মীদের পাশাপাশি বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

শুক্রবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

একই সঙ্গে ঈদে ঘরমুখী মানুষের যাত্রা স্বস্তিদায়ক হয়েছে দাবি করে ঈদের পর কর্মস্থলে ফেরা এর চেয়েও স্বস্তিদায়ক হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, বন্যা, ঝড় ও প্রতিকূল আবহাওয়া সত্বেও ঘরমুখো মানুষেরা কোন দুর্ভোগ পোহায়নি। ঈদে যানজট নিরসনে যাদের সহযোগিতা ও সহমর্মিতা ছিল তাদের সকলকে প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তিনি। 

চাপরাশির হাট ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগ সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান ও চাপরাশির হাট ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মহিউদ্দিন টিটুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে