আইপিএল খেলছেন না মুস্তাফিজ!

0
32

খেলাধুলা ডেস্ক :: গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদে জায়গা করে নিলেও এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) খেলা হচ্ছে না মুস্তাফিজুর রহমানের। বৃহস্পতিবার কলম্বোতে স্পোর্টস্টারকে দেয়া সাক্ষাৎকারে তেমনটাই জানিয়েছেন কাটার মাস্টার।

মুস্তাফিজ বলেছেন, আমি আইপিএল থেকে অনেক কিছু শিখেছি। কিন্তু আমার মনে হয় না এবার এই টুর্নামেন্টে আমি খেলতে পারবো। কারণ আমি এখনও আমার পুরনো ছন্দে ফিরতে পারিনি। তাই মাশরাফি ভাই এবার আইপিএলে না যাওয়ার পরামর্শ দিয়েছেন। আমি তার উপদেশ গুরুত্বের সঙ্গে নিচ্ছি। এ নিয়ে আমাদের অনেকক্ষণ আলোচনা হয়েছে।

ইনজুরি থেকে ফেরার পর বেশ খরুচে বল করছেন বাঁ-হাতি এই পেসার। নিউজিল্যান্ডের পর শ্রীলংকা সফলের একই অবস্থা। মুস্তাফিজ এই প্রসঙ্গে বলেন, পুরনো ছন্দে ফিরতে আমি কঠোর পরিশ্রম করে যাচ্ছি। নিজের পারফরম্যান্সে আমি খুশি নই। আয়ারল্যান্ড সফরের আগে আমাকে পুরোপুরি প্রস্তুত হয়ে উঠতে হবে।

মে মাসে আয়ারল্যান্ড সফরের পর জুনে চ্যাম্পিয়ন ট্রফি খেলবে বাংলাদেশ। এবারের আইপিএলে খেলা সম্পর্কে মুস্তাফিজ আরও বলেন, আইপিএলে গেলেও মে মাসের প্রথম সপ্তাহে আমাকে ফিরে আসতে হবে। খুব বেশি ম্যাচ খেলা হবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে